বরিশাল বিশ্ববিদ্যালয়ে চাকরি, তৃতীয়–২০তম গ্রেডে পদ ৪৯, দ্রুত আবেদন করুন

বরিশাল বিশ্ববিদ্যালয়ে একাধিক পদে কর্মকর্তা–কর্মচারী নিয়োগের আবেদন শেষ হচ্ছে আগামীকাল বৃহস্পতিবার। এই উচ্চ শিক্ষাপ্রতিষ্ঠানে ৩৬ ক্যাটাগরির পদে তৃতীয় থেকে ২০তম গ্রেডে ৪৯ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরমে আবেদন করতে হবে।

  • ১. পদের নাম: পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন)
    দপ্তর: পরিকল্পনা ও উন্নয়ন
    পদসংখ্যা: ১ (স্থায়ী)
    যোগ্যতা: অনুমোদিত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর ডিগ্রিধারী হতে হবে। শিক্ষাজীবনের সব ক্ষেত্রে ন্যূনতম দ্বিতীয় শ্রেণি/বিভাগ/সমমানের জিপিএ/সিজিপিএ থাকতে হবে। বিশ্ববিদ্যালয়/ সরকারি/স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে প্রকল্প প্রণয়ন/পরিকল্পনা ও উন্নয়নসংক্রান্ত কাজে প্রথম শ্রেণির কর্মকর্তা হিসেবে ১৫ বছরের অভিজ্ঞতাসহ কোনো বিশ্ববিদ্যালয়ে উপপরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) পদে ন্যূনতম পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। অভ্যন্তরীণ প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।
    বেতন গ্রেড:
  • ২. পদের নাম: অতিরিক্ত পরিচালক (অর্থ ও হিসাব)
    দপ্তর: অর্থ ও হিসাব
    পদসংখ্যা: ১ (স্থায়ী)
    যোগ্যতা: অনুমোদিত বিশ্ববিদ্যালয় থেকে হিসাববিজ্ঞান বা ফিন্যান্স বিষয়ে স্নাতক (সম্মান) ও স্নাতকোত্তর ডিগ্রিধারী হতে হবে। শিক্ষাজীবনের সব পর্যায়ে কমপক্ষে দ্বিতীয় শ্রেণি/বিভাগ/ সমমানের জিপিএ/সিজিপিএ থাকতে হবে। প্রার্থীর কোনো বিশ্ববিদ্যালয়/সরকারি/স্বায়ত্তশাসিত/ন্যূনতম ডিগ্রি পর্যায়ের শিক্ষাপ্রতিষ্ঠানে প্রথম শ্রেণির কর্মকর্তা হিসেবে ১২ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে কোনো বিশ্ববিদ্যালয়/খ্যাতিমান শিক্ষা প্রতিষ্ঠানে উপপরিচালক (অর্থ ও হিসাব) পদে পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীর বাজেট, ফিন্যান্সিয়াল অ্যাকাউন্টস, ব্যালেন্সশিট তৈরিসহ অডিটসংশ্লিষ্ট কাজের অভিজ্ঞতা থাকতে হবে।
    বেতন গ্রেড:
Facebook
Twitter
LinkedIn

আরও পড়ুন